ক্রিকেটার তাসকিনের বিয়ে !

ঢাকা: দক্ষিণ আফ্রিকা সফর যে পিঠের ওপর দিয়ে রোলার কোস্টার চলেছে তা বোঝা যায়। এক টেস্ট, তিন ওয়ানডে আর দুইটি টি-টোয়েন্টি ম্যাচ মিলিয়ে উইকেট সর্বসাকু্ল্যে ২টি। আর যা রান দিয়েছেন তা মোটামুটি পাঁচশ’র আশেপাশে। এর মধ্যে আবার সাউথ আফ্রিকায় জুয়া খেলতে যাওয়ার অভিযোগ। সব মিলিয়ে ক্যারিয়ারে ভালো সময় কাটছে না। আরও খারাপ সময় আসুক তা ক্রিকেটপ্রেমীরাও চাননা। তবে কি বিয়ের চিন্তাতেই খেলার আগের রাতে ঘুম আসতো না জাতীয় দলের সিমার তাসকিন আহমেদের! আমাদের দর্শকদের কেউ কেউ এমন কথা বলতেই পারেন।

যাই হোক, দক্ষিণ আফ্রিকার সফরের ব্যাথা ভুলাতে শ্বশুর বাড়ির মধু নিশ্চয়ই উপভোগ করবেন ২২ বছরের টগবগে তরুণ।

জাতীয় দলের তরুণ ক্রিকেটাররা নাকি একাধিক ফোনে একাধিক প্রেম করেন। সেটা তাসকিনের ব্যাপারে সত্য নয় বলে জানালো পরিবার। পরিবারের দেওয়া তথ্যমতে, সৈয়দা রাবেয়া নাঈমার সঙ্গে দীর্ঘদিনের প্রেম ছিল বাংলাদেশ ক্রিকেটের এই পোস্টার বয়ের। এখন আপাতত অনুষ্ঠান হলেও পরবর্তীতে ধুমধাম করেই বিয়ের আনুষ্ঠানিকতা পালন করা হবে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালেই দেশে ফিরেছেন জাতীয় দলের ক্রিকেটাররা। দীর্ঘ সফরের ক্লান্তি কাটিয়ে তাসকিনের সতীর্থরা বিয়েতে উপস্থিত হতে পারেননি। তাই বলে আর দেরি নয়! মাশরাফি বিন মর্তুজা তো রয়েছেন অতিথি হিসেবে। বিয়ের কাজটি সেরে ফেললেন তাসকিন আহমেদ।

তাসকিনের পরিবার থেকে জানানো হয়েছে, হুট করেই বিয়েটা হলো। তবে আগে থেকেই কন্যা ঠিক করা ছিল

Comments

comments

%d bloggers like this: