আমি কখনো দলের সিদ্ধান্তের বাহিরে যাব না সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় সাজ্জাদ হোসেন

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক মো. সাজ্জাদ হোসেন বলেছেন, খসরু ভাইয়ের মৃত্যুতে এখনো আমি শোকাহত। আগামী ৪০ দিন আজকের মত বাই রোটেশন তার আত্মার মাগফেরাত কামনা করে বিভিন্ন অনুষ্ঠান করব। তারপর নির্বাচনের বিষয় আসলে কুমিল্লা ৫ নির্বাচনী এলাকার নেতাকর্মীসহ জেলা আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের দলের নেতৃবৃন্দদের সাথে আলাপ আলোচনা করে সিদ্ধান্ত নেব। দল মনোনয়ন না দিলে কি করবেন এ প্রশ্নের জবাবে সাজ্জাদ হোসেন বলেন, নির্বাচন করব না। আমি কখনো দলের সিদ্ধান্তের বাহিরে যাব না। গতকাল শুক্রবার বিকালে কুমিল্লা নগরীর তার নিজস্ব বাসভবনে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন সাংবাদিকদের আরো বলেন, আমি আজ নির্বাচনের বিষয়ে আপনাদের ডাকিনি। আমাদের প্রয়াত নেতা আবদুল মতিন খসরু ভাই একেবারে তৃণমূল থেকে জাতীয় নেতা হয়েছেন। এই জন্য আপনারা যারা কুমিল্লার সাংবাদিক তাদেরও অবদান রয়েছে। তাই নেতার মৃত্যুতে তার রুহের আত্মার মাগফেরাত কামনা করার জন্য আজ আপনাদের সাথে মিলাদের পর একত্রে ইফতার করব। এই জন্যই আপনাদের কষ্ট দেওয়া। মতিন খসরু ভাইয়ের সাথে দীর্ঘদিন রাজনীতি করেছি। তিনি যখন এমপি হন আমি তখন ইউপি চেয়ারম্যান। তখন আমার বয়স ২৬ বছর ছিল। খসরু ভাই ৭ বার এমপি নির্বাচন করেছেন । ৫ বার এমপি হয়েছেন। তার প্রতিটি নির্বাচনেই আমি তার জন্য মাঠে কাজ করেছি।
নিজের রাজনৈতিক ও সামাজিক কর্মকাÐ নিয়ে সাজ্জাদ হোসেন বলেন, আমি বুড়িচং কালিকাপুর এলাকায় তার নামে আব্দুল মতিন খসরু ডিগ্রি কলেজ প্রতিষ্ঠা করেছি। তাছাড়া বুড়িচং উপজেলার অনেক স্কুল কলেজ উন্নয়ন করেছি। আমি প্রথমে দুইবার ইউপি চেয়ারম্যান দায়িত্ব পালন করছি। পরে বুড়িচং উপজেলার চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হই। বর্তমানে আমি কুমিল্লা জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছি।

Comments

comments

%d bloggers like this: