চৌদ্দগ্রামে সম্পত্তির জন্য ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় ভাবীসহ আটক ৩

চৌদ্দগ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দেলোয়ার হোসেন নামের এক ব্যক্তিকে হত্যার ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন; শ্রীপুর ইউনিয়নের খেয়াইশ গ্রামের মৃত আছমত উল্যাহর পুত্র হারুনুর রশিদ, তার স্ত্রী নাসিমা আক্তার ও পাশবর্তী মৃত হাশমত আলীর পুত্র আবুল খায়ের। গতকাল শনিবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

চৌদ্দগ্রাম থানা পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে দেলোয়ার হোসেনের সাথে তার ভাইদের মধ্যে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধে তাদের চাচাতো ও জেঠাতো ভাইয়েরাও জড়িত। ঘটনার দিন শুক্রবার দুপুরে দেলোয়ার ও হারুনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় অপর ভাই ও চাচাতো-জেঠাতো ভাইয়েরাও ধারালো অস্ত্র নিয়ে উভয় পক্ষে অবস্থান নেয়। এক পর্যায়ে অপর ভাইয়েরা দেলোয়ারকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে হাসপাতাল কর্তৃপক্ষ দেলোয়ারকে মৃত ঘোষনা করেন।

চৌদ্দগ্রাম থানার ওসি আবু ফয়সাল জানান, লাশটি ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মৃত্যুর ঘটনায় দেলোয়ারের স্ত্রী থানায় হত্যা মামলা দায়ের করেছে।

Comments

comments

%d bloggers like this: