কুমিল্লা সিটি ফাউন্ডেশন উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের শীত বস্ত্র বিতরণ ও স্কুল ভবন নির্মাণের ঘোষণা

কুমিল্লা সিটি ফাউন্ডেশন উদ্যোগে সুবিধা বঞ্চিত ও এতিম শিশুদের শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত ফাউন্ডেশনের উপদেষ্টা মেজর জেনারেল মোস্তাফিজুর রহমান।

 

শনিবার সকালে নগরীর খন্দকার হক টাওয়ারের নিজস্ব কার্যালয়ে সিটি ফাউন্ডেশনের সভাপতি জামাল খন্দকার সভাপতিত্বে আলোচনা সভা ও শীত বস্ত্র বিতরণ করা হয়।

বক্তব্য প্রদান করেন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন , যুগ্ম সম্পাদক এ এইচ এম তরিকুল ইসলাম,  মোহাম্মদ গোলজার হোসেন, মো: আনোয়ার হোসেন, আব্দুল মমিন খান।

এ সময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক হাসান আবুল, অর্থ সম্পাদক আবুল বাশার বাকী, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, সহ প্রচার সম্পাদক আবুল কাসেম মিঠু, সহ সমাজ সেবক সম্পাদক জামাত উল্লাহ,

নির্বাহী সদস্য হাসানুল কবির সোহেল, মনির হোসেন,আব্দুল্লাহ আল মামুন লিটন, আব্দুল বাতেন, মাহবুবসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

প্রধান অতিথি মেজর জেনারেল মোস্তাফিজুর রহমান বলেন, গরীব অসহায়দের পাশে সিটি ফাউন্ডেশন সব সময় আছে এবং ভবিষ্যতে থাকবে। সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। পথ শিশুদের জন্য একটি স্কুল করে দিতে চাই।

সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বলেন, আমরা মহান আল্লাহ পাকের সন্তুষ্টি ও নিজের আত্মতৃপ্তির জন্য মানুষের জন্য কাজ করছি। সবাই নিজ নিজ উদ্যোগে এগিয়ে আসলেই সুবিধাবঞ্চিত বলে কেউ থাকবে না।

Comments

comments

%d bloggers like this: