র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ চৌদ্দগ্রামের মাদক ব্যবসায়ী ফারুক নিহত

চৌদ্দগ্রাম প্রতিনিধি :
কুমিল্লায় র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ ফারুক হোসেন (৪২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত ফারুক চৌদ্দগ্রাম পৌরসভা এলাকার রামরায় গ্রামের মৃত মমতাজ উদ্দিন প্রকাশ মন্তু মিয়ার ছেলে। মঙ্গলবার (৮ জুলাই) গভীর রাতে জেলার চৌদ্দগ্রাম উপজেলার হাড়িসর্দার সংলগ্ন কোমল্লা এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবা, গুলি ও পিস্তল উদ্ধার করা হয়েছে।
র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব ১১, সিপিসি-২ কুমিল্লার একটি দল মাদক উদ্ধার অভিযানে চৌদ্দগ্রাম উপজেলার হাড়িসর্দার সংলগ্ন কোমাল্লা এলাকায় যায়। এ সময় মাদক ব্যবসায়ী ফারুক ও তার সহযোগীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালালে। আতœরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলেই শীর্ষ মাদক ব্যবসায়ী ফারুক নিহত হয়। এসময় অন্য সহযোগীরা পালিয়ে যায়। বুধবার সকালে নিহতের লাশটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর আতাউর রহমান জানান, নিহত মাদক ব্যবসায়ী ফারুক স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন।
চৌদ্দগ্রাম থানার তদন্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

Comments

comments

%d bloggers like this: