শাকিব-বুবলির “অহংকার”

সুপারহিটের পথে এই ঈদে মুক্তি পাওয়া শাকিব-বুবলি জুটির ছবি অহংকার। অহংকার ছবিটি সফলতার সাথে তৃতীয় সপ্তাহে ১৪২টি সিনেমা হলে চলছে। সিনেমাটি দেখতে দর্শকদের অনেক আগ্রহ দেখা যাচ্ছে। বিশেষ করে নারী দর্শকদের কাছে ছবিটি ব্যাপক সাড়া ফেলেছে। ছবিটি দেখতে প্রচুর নারী দর্শক ভিড় করছে।

বুবলী কী সত্যিই খুব অহংকারী? যদি তিনি তা নাও হয়ে থাকেন তাহলেও ঈদে মুক্তি পাওয়া অহংকার ছবিটি যারা দেখেছেন তারা এক কথায় বলবেন অহংকারী মেয়ের চরিত্র তিনি বেশ ফুটিয়ে তুলেছেন। আর শাকিব খান বরাবরের মতন ভালো অভিনয় করেছেন। তাদের দুজনের অভিনয়গুণে ছবিটি শুধু সিনেমা হলে দর্শক টানেনি, অনেকদিন পর মহিলা দর্শকেরও ঢল নেমেছে।

১১৯টি সিনেমা হলে মুক্তি পাওয়া এ ছবিটি তৃতীয় সপ্তাহে এসে ১৪২টি হলে চলছে এখন। মধুমিতা হলের কর্ণধার ইফতেখার নওশাদ বলেন, প্রথমদিকে ঈদের ব্যস্ততার কারণে দর্শক না আসায় আমরা হতাশ ছিলাম। পরে দেখলাম দর্শক আগ্রহ নিয়ে ছবিটি দেখা শুরু করেছে। মানে বুবলীর জয় হয়েছে। এ নায়িকার জয় শুধু এখানেই থেমে থাকেনি। ঈদে মুক্তি পাওয়া তার অন্য ছবি ‘রংবাজ’ এখন কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে।

গত বছরের ঈদে মুক্তি পায় বুবলীর ‘বসগিরি’ আর ‘শুটার’। দুটি ছবিই সফল। মানে বিজয়ের আনন্দে ভাসছেন এখন অহংকারী বুবলী। বুবলী বলেন, দর্শক আমার অভিনয় সাদরে গ্রহণ করেছেন এর চেয়ে বড় প্রাপ্তি আর কী হতে পারে। তাদের কাছে আমি কৃতজ্ঞ।

Comments

comments

%d bloggers like this: