টলিউডে রুদ্রনীলকে নিষিদ্ধ করার দাবি সোহমের

সম্প্রতি বিজেপিতে যোগ দেয়া রুদ্রনীল ঘোষকে টলিউড ইন্ডাস্ট্রি থেকে নিষিদ্ধ (ব্যান) করার দাবি তুলেছেন টলিউডের আরেক অভিনেতা সোহম চক্রবর্তী। যিনি তৃণমূল যুবদলের রাজ্য সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। খবর ভারতীয় গণমাধ্যমের।

রুদ্রনীল ও সোহম দুইজনে একসময় তৃণমূলে ছিলেন। একসঙ্গে কাজ করেন একই ইন্ডাস্ট্রিতে। পর্দায় একসঙ্গে কাজ করার সুবাদে তাদের বন্ধুত্বও অনেক দিনের। তবে রুদ্রনীল বিজেপিতে দেয়ার পর টলিউডে মাফিয়ারাজ চলছে বলে অভিযোগ করার পর তাদের সম্পর্কে চিড় ধরেছে।

গত বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিজেপির দলীয় কার্যালয়ে রুদ্রনীল অভিযোগ করে বলেন, ‘টলিউডে যত কলাকুশলী দরকার, তার চেয়ে দ্বিগুণ লোক নিতে বলা হচ্ছে। প্রযোজকদের গলায় বন্দুক ঠেকিয়ে এই নিয়ম মানতে বাধ্য করা হচ্ছে। অতিরিক্ত লোকজন বসে বসে টাকা নিচ্ছে।’

তার এই অভিযোগের পর অভিনেতা সোহম বলেন, ‘আমি চাই এই মন্তব্যের জন্য রুদ্রনীলকে এই ইন্ডাস্ট্রিতে নিষিদ্ধ করা হোক!’

রুদ্রনীলের ব্যাপারে তিনি বলেন, ‘রুদ্রনীল যে ওই কথাটা বললেন, তিনি কি ভুলে গেছেন যে, করোনার সময়ে কত মানুষ খেতে পায়নি? একটা গোটা ইন্ডাস্ট্রির মুখ চেয়ে বসেছিল কত লাখ মানুষ! তাদের কর্মসংস্থানের জন্যই এই সিদ্ধান্ত। যাতে মানুষ কিছু রোজগার করতে পারে। আমি, রুদ্রনীল- আমরা তো একটা করে ভ্যানিটি ভ্যান পাই। কিন্তু ওই মানুষগুলো? তাদের মুখ থেকে সেটুকু অন্নও কেড়ে নিতে চান রুদ্রনীল? এভাবে আসলে তাদেরকে অপমান করা হচ্ছে।’

নিষিদ্ধের পাশাপাশি সোহম দাবি করেন, টলিউডের কর্মীরা রুদ্রনীলের মন্তব্যের বিরুদ্ধে এক হয়ে প্রতিবাদ জানাক। সবাই বলুন, রুদ্রনীল যতক্ষণ সেটে থাকবে ততক্ষণ কেউ কাজ করবেন না। সোহম রুদ্রনীলের কাছে প্রশ্ন রেখেছেন, এতদিন ধরে যদি তার এত সমস্যা হয়ে থাকে, তাহলে আগে কেন বলেননি? বিরোধী দলে গিয়ে এখন তৃণমূলকে কেন কালিমালিপ্ত করার চেষ্টা করছেন?

Comments

comments

%d bloggers like this: