এএফজেবি স্টার এ্যাওয়ার্ড লাভ করেছেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সোহাগ মাহমুদ

আর্টিষ্ট জার্নালিষ্ট ফাউন্ডেশন অফ বাংলাদেশ (এএফজেবি) স্টার এ্যাওয়ার্ড লাভ করেছেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সোহাগ মাহমুদ

আর্টিষ্ট জার্নালিষ্ট ফাউন্ডেশন অফ বাংলাদেশ (এএফজেবি) স্টার এ্যাওয়ার্ড লাভ করেছেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সোহাগ মাহমুদ। এ উপলক্ষ্যে মঙ্গলবার রাতে ঢাকার শাহবাগ জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়নতনে আয়োজিত অনুষ্ঠানে তাকে এ্যাওয়ার্ড তুলে দেন বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক লীগের কেন্দ্রীয় সভাপতি ও বাবিসাস সভাপতি আবুল হোসেন মজুমদার।

অনুষ্ঠানে অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন এজেএফবির সভাপতি ফারুক হোসেন মজুমদার ও সাংস্কৃতিক লীগের সাধারন সম্পাদক বিপ্লব শরীফ প্রমুখ।
জানা গেছে, সোহাগ মাহমুদ কুমিল্লা জেলা ছাত্রলীগের কার্ষনিবার্হী সদস্য, জেলা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন, চৌদ্দগ্রামের ছাত্র রাজনীতিতে অগ্রণী ভূমিকা পালন, সাধারণ শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধ, বিনা বেতনে অধ্যায়নের সুযোগ সৃষ্টি, ভর্তি ফি ও ফরম ফিলাপের সহযোগিতা এবং সংঘবদ্ধভাবে টাকা সংগ্রহ করে অতি-দরিদ্রের বই খাতা কলমের ব্যবস্থা করার মত মহৎ কাজ করার জন্য এই এ্যাওয়ার্ডে ভূষিত হন। এ ছাড়া তিনি সামাজিক, সাংস্কৃতিক বিভিন্ন কাজে জড়িত। বর্তমানে তিনি রেলপথমন্ত্রী মোঃ মুজিবুল হক মুজিব এমপির নির্দেশে চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়কের দায়িত্ব যথাযথভাবে পালন করছেন।

Comments

comments

%d bloggers like this: