কুমিল্লা মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ঋণ খেলাপি মামলায় স্বামী-স্ত্রী গ্রেফতার

স্টাফ রিপোর্টার
কুমিল্লা মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ঋণ খেলাপি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। কুমিল্লা আলেখারচর বিশ^রোড দূর্গাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
     কুমিল্লা কোতয়ালী থানার উপ পরিদর্শক (এসআই )মাজেদ জানায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, কুমিল্লা শাখা থেকে ২০১৩ সালে ঋণ নেয় মেসার্স নির্মাণ এন্টাপ্রাইজের প্রোপাইটর,আলেখাচর বিশ^রোড দূর্গাপুর গ্রামের মৃত পীরবক্স এর ছেলে মো.সিদ্দিকুর রহমান তাহার গ্যারান্টোর স্ত্রী হোসনেয়ারা বেগম ও বুড়িচং সিতিলোয়া গ্রামের হাজী মোহাম্মদ আলীর ছেলে মো.আবুল কাশেম।
ঋণ পরিশোধ করতে ব্যর্থ হলে ব্যাংক কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে ঋণ খেলাপির অভিযোগে মামলা করে। ৮,২৮,৯০৮৭৬ টাকার ঋণ খেলাপি মামলায় ৩ জনকে আসামী করে কুমিল্লার বিজ্ঞ যুগ্ন জেলা জজ ১ম আদালত ও অর্থ ঋণ আদালতে অর্থ ডিক্রীজারী মামলা ২৭/১৯ করলে বিজ্ঞ আদালত সম্পত্তি নিলাম করার রায় প্রদান করে,ধার্য্য তারিখে নিলাম বিক্রি সংঘটিত না হওয়ায় অর্থ ঋণ আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারি  পরোয়না জারি করেন। মো.সিদ্দিকুর রহমান তাহার স্ত্রী হোসনেয়ারা বেগমকে কুমিল্লা আলেখারচর বিশ^রোড দূর্গাপুর বাসা থেকে গ্রেফতার করে জেল হাজতে পেরণ করা হয়।

প্রদান করে,ধার্য্য তারিখে নিলাম বিক্রি সংঘটিত না হওয়ায় অর্থ ঋণ আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারি  পরোয়না জারি করেন। মো.সিদ্দিকুর রহমান তাহার স্ত্রী হোসনেয়ারা বেগমকে কুমিল্লা আলেখারচর বিশ^রোড দূর্গাপুর বাসা থেকে গ্রেফতার করে জেল হাজতে পেরণ করা হয়।

Comments

comments

%d bloggers like this: