কুমিল্লায় সকল কোচিং সেন্টার বন্ধ

বিশেষ প্রতিনিধিঃ কুমিল্লায় সকল কোচিং সেন্টার বন্ধ মোবাইল কোর্টের মাধ্যমে কুমিল্লা নগরীতে সকল কোচিং সেন্টার বন্ধ করে দেয় জেলা প্রশাসন।
কুমিল্লায় অভিযান চালিয়ে সকল কোচিং সেন্টার বন্ধ করে দিয়েছে কুমিল্লা জেলা প্রশাসন। মঙ্গলবার সকালে কোচিং সেন্টারগুলো বন্ধ করতে জেলা প্রশাসনের পরিচালনায় মোবাইল কোর্ট এই অভিযান চালায়।
২৭ জানুয়ারি থেকে প্রশ্নফাঁস রোধে দেশব্যাপী কোচিং সেন্টার বন্ধ রাখা হবে বলে জানিয়েছিলেন শিক্ষামন্ত্রী। মোবাইল কোর্ট পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী জানান, এ নির্দেশনা যারা মানছেন না তাদের বিরুদ্ধে মোবাইল কোর্ট করে ব্যবস্থা নেওয়া হচ্ছে ।তিনি জানান, যারা সরকারের নির্দেশনা মানছেন না, তাদের মৌখিক ভাবে কোচিং সেন্টার বন্ধের জন্য বলা হচ্ছে। নির্দেশনা না মানলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।মঙ্গলবার মোবাইল কোর্টের মাধ্যমে কুমিল্লা নগরীর ঝাউতলা, পুলিশ লাইন, প্রিন্স রোড এলাকায় বেশ কয়েকটি কোচিং সেন্টার বন্ধ করে দেওয়া হয়। এ সময় সেন্টারগুলোতে শিক্ষার্থীদের ক্লাস চলছিল। শিক্ষার্থীদের তাদের অভিভাবকের হাতে তুলে দিয়ে কোচিং সেন্টারের গেটে তালা ঝুলিয়ে দেন ম্যাজিস্ট্রেট।
এদিকে, ই হক, ইউ সিসি সহ কয়েকটি কোচিংয়ের পরিচালক জানান, সরকারের নির্দেশনার পর বেশ কয়েকটি কোচিং সেন্টার সঙ্গে সঙ্গেই বন্ধ করে দেওয়া হয়।

 

Comments

comments

%d bloggers like this: